মালয়েশিয়া টাকার রেট কত 2024 | মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

আসসালামু আলাইকুম প্রিয় প্রবাসী ভাই ও বোনেরা আপনারা সবাই কেমন আছেন আশা করি সবাই ভালো আছেন।  আপনারা অনেকেই রয়েছেন যারা গুগলে এ অনুসন্ধান করে থাকেন যে মালয়েশিয়ার আজকের টাকার রেট 2024 সম্পর্কে জানার জন্য তাই আজকে আমি আপনাদের সাথে এ বিষয়টি নিয়ে আলোচনা করব এবং আপনাদের জানিয়ে দিবো যে মালয়েশিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪ । 

বর্তমান সময়ে বাংলাদেশের অনেকেই প্রবাস জীবন পার করতেছে এবং যারা এই প্রবাস জীবন পার করতেছে তাদের মধ্যে অন্যতম একটা পছন্দের দেশ অথবা বেশিরভাগ মানুষই যে দেশের থাকে সেটা হচ্ছে মালয়েশিয়া। তাই এখন আমি আপনাদের সাথে মালয়েশিয়ার টাকার রেট সম্পর্কে জানাবো তাই আপনি যদি মালয়েশিয়ার টাকার রেট সম্পর্কে জানার জন্য আগ্রহী হয়ে থাকেন তাহলে সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়তে থাকুন ।

মালয়েশিয়া টাকার রেট কত
মালয়েশিয়া টাকার রেট কত

মালয়েশিয়া টাকার রেট কত 2024

যারা মালয়েশিয়ার টাকার রেট কত ২০২৪ জানার জন্য গুগলে অনুসন্ধান করে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করেছেন মূলত তাদের আজকের পোস্টটি ।  

মালয়েশিয়ার আজকের টাকার রেট  হলো ২৪ টাকা ৮৩ পয়সা । অর্থাৎ আপনার কাছে যদি মালয়েশিয়ার এক টাকা থেকে থাকে তাহলে আপনি যদি সেই টাকাকে বাংলাদেশের টাকা কত টাকা আসবে সেই হিসাব করতে চান তাহলে মালয়েশিয়ার এক টাকা সমান বাংলাদেশের ২৪ টাকা ৮৩ পয়সা । 

এখন মালয়েশিয়ার বিভিন্ন টাকার রেট সম্পর্কে নিচে দেওয়া হল ।

মালয়েশিয়ান রিঙ্গিতবাংলাদেশী টাকা
1 রিঙ্গিত24.9113 টাকা
5 রিঙ্গিত124.556 টাকা
10 রিঙ্গিত249.112 টাকা
25 রিঙ্গিত622.781 টাকা
50 রিঙ্গিত1,245.56 টাকা
100 রিঙ্গিত2,491.12 টাকা
500 রিঙ্গিত12,455.6 টাকা
1,000 রিঙ্গিত24,912.1 টাকা
5,000 রিঙ্গিত124,561 টাকা
10,000 রিঙ্গিত249,121 টাকা

১ রিংগিত কত টাকা

আমরা যেমন আমাদের দেশের মুদ্রাকে টাকা বলে থাকি ঠিক তেমনি মালয়েশিয়ার মুদ্রাকে মূলত রিংগিত বলা হয়। তাই আপনাদের মধ্যে অনেকেই রয়েছে যারা গুগলের এ অনুসন্ধান করে থাকে ১ রিঙ্গিত কত টাকা? তাই এখন আমি আপনাদের জানাবো এক রিংগিত সমান সমান বাংলাদেশের টাকা হিসাব করলে কত টাকা আসবে । 

মালয়েশিয়ার ১ রিংগিত বাংলাদেশের ২৪ টাকা ৮৩ পয়সা । 

মালয়েশিয়া ১ সেন বাংলাদেশের কত টাকা

অনেকে মালয়েশিয়া টাকার রেট জানার জন্য সেন হিসাব করে থাকে। তাই এখন আমি আপনাদের সাথে শেয়ার করব মালয়েশিয়ার ১ সেন বাংলাদেশের কত টাকা । মূলত মালয়েশিয়ার ১ সেন সমান বাংলাদেশের ২৪ টাকা ৮৩ পয়সা । 

মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা

মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪
মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

গুগলে অনেক বেশি পরিমাণ যে বিষয়টি নিয়ে সার্চ করা হয় সেটা হচ্ছে মালয়েশিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪ । তাই এখন আমি আপনাদের সাথে মালয়েশিয়ার এক টাকা সমান বাংলাদেশের কত টাকা এই বিষয় নিয়ে আলোচনা করব। আপনি যদি মালয়েশিয়ার এক টাকা সমান বাংলাদেশের কত টাকা এ বিষয়টি জানার জন্য ইচ্ছা প্রশন করে থাকেন তাহলে নিচের থেকে খুব সহজেই মালয়েশিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা আসবে সে সম্পর্কে জেনে নিতে পারেন । 

গুগলের দেওয়া তথ্য অনুযায়ী আজকের মালয়েশিয়া টাকার রেট অনুযায়ী মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের ২৪ টাকা ৮৩ পয়সা । 

মালয়েশিয়া ১০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

আপনাদের মধ্যে অনেকে রয়েছে যারা চায় যে মালয়েশিয়ার ১০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪ এ বিষয়টি জানার জন্য তাই এখন আমি আপনাদের সাথে মালয়েশিয়ার ১০০ টাকা সমান বাংলাদেশের টাকায় কনভার্ট করলে কত টাকা আসবে সে বিষয়টা আপনাদের জানাবো । 

গুগলের দেওয়া তথ্য অনুযায়ী মালয়েশিয়ার আজকের টাকার রেট হলো ১২ হাজার ৫৯০ টাকা । তাই আমরা বলতে পারি যে মালয়েশিয়ার ১০০ টাকা সমান বাংলাদেশের ১২ হাজার ৫৯০ টাকা টাকা । 

মাললয়েশিয়া ১০০০ টাকা বাংলাদেশের কত টাকা

যারা মালয়েশিয়া প্রবাসী রয়েছে অথবা মালয়েশিয়া কাজ করে থাকেন তাদের মধ্যে অনেকেই রয়েছেন যাদের বেতন ধরা হয় ১ হাজার হাজার রিংগিত । তাই এখন আমি আপনাদের জানাবো মালয়েশিয়ার ১০০০ টাকা বাংলাদেশের কত টাকা। আপনি যদি মালয়েশিয়ার ১০০০ রিংগিত সমান বাংলাদেশের কত টাকা জানতে চান তাহলে নিচের থেকে খুব সহজেই জেনে নিতে পারেন । 

গুগলের দেওয়া তথ্য অনুযায়ী মালয়েশিয়া আজকের টাকার রেট অনুযায়ী মালয়েশিয়ার ১০০০ টাকা সমান বাংলাদেশের ২৪ হাজার ৮৪৭ টাকা ‌ 

মালয়েশিয়া ১৫০০ টাকা বাংলাদেশের কত টাকা 2024

মালয়েশিয়ার যেসব প্রবাসী ভাই ও বোনেরা রয়েছেন তাদের মধ্যে অনেকেই রয়েছেন যাদের বেতন ধরা হয় ১৫০০ টাকা, তাই এখন আমি আপনাদের সাথে যে বিষয়টি নিয়ে আলোচনা করব সেটা হচ্ছে মালয়েশিয়ার ১৫০০ টাকা বাংলাদেশের কত টাকা আপনি যদি মালয়েশিয়ার ১৫০০ রিংগিত সমান বাংলাদেশের কত টাকা জানার জন্য আগ্রহী হয়ে থাকেন তাহলে নিচের দিকে খুব সহজে মালয়েশিয়া ১৫০০ টাকা সমান বাংলাদেশের কত টাকা আসবে সেই বিষয়টি জেনে নিতে পারবেন। 

গুগলের দেওয়া তথ্য অনুযায়ী এবং মালয়েশিয়ার আজকের টাকার রেট অনুযায়ী আমরা বলতে পারি মালয়েশিয়া ১৫০০ টাকা সমান বাংলাদেশের টাকায় কনভার্ট করলে হবে ৩৭ হাজার ২৭১ টাকা । 

মালয়েশিয়া ১৮০০ টাকা বাংলাদেশের কত টাকা

আপনাদের মধ্যে যারা মালয়েশিয়ার ১৮০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪ এই বিষয়টি জানার জন্য আগ্রহ প্রকাশ করেছেন তারা নিচের থেকে খুব সহজেই মালয়েশিয়ার ১৮০০ টাকা।  অথবা মালয়েশিয়ার ১৮০০ রিংগিত সমান বাংলাদেশের কত টাকা এ বিষয়টি জেনে নিতে পারেন ।

গুগলের দেওয়া তথ্য অনুযায়ী আমরা বলতে পারি যে মালয়েশিয়া ১৮০০ টাকা সমান বাংলাদেশের ৪৪ হাজার ৭২৫ টাকা (মালয়েশিয়া আজকের টাকার রেট অনুযায়ী)

মালয়েশিয়া ২৫০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

আপনারা যারা মালয়েশিয়ার ২৫০০ টাকা সমান বাংলাদেশের কত টাকা এ বিষয়টি জানার জন্য গুগলে অনুসন্ধান করে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করেছেন আশা করি আপনারা খুব সহজে নিচের থেকে মালয়েশিয়ার ২৫০০ রিংগিত সমান বাংলাদেশের কত টাকা এ বিষয়টি জেনে নিতে পারবেন । 

গুগলের দেওয়া তথ্য অনুযায়ী আমরা বলতে পারি যে মালয়েশিয়া ২৫০০ টাকা সমান বাংলাদেশের ৬২ হাজার ১১৯ টাকা (মালয়েশিয়া আজকের টাকার রেট অনুযায়ী)

মালয়েশিয়া ৩০০০ টাকা বাংলাদেশের কত টাকা

মালয়েশিয়ার ৩০০০ রিংগিত সমান বাংলাদেশের কত টাকা এ বিষয়টি জানার জন্য যাদের আগ্রহ রয়েছে তারা আমাদের আজকের পোস্টের মাধ্যমে খুব সহজে এ বিষয়টি জেনে নিতে পারেন। 

গুগলের দেওয়া তথ্য অনুযায়ী আমরা বলতে পারি যে মালয়েশিয়া ৩০০০ টাকা সমান বাংলাদেশের ৭৪ হাজার ৫৪২ টাকা (মালয়েশিয়া আজকের টাকার রেট অনুযায়ী)

আপনারা মালয়েশিয়ার ১ টাকার সমান বাংলাদেশের কত টাকা এই বিষয়টি জানার জন্য আমাদের ওয়েবসাইটটি ভিজিট করেছেন অথবা মালয়েশিয়ার আজকের টাকার রেট জানার জন্য আমাদের ওয়েবসাইটটি ভিজিট করেছেন আশা করি আপনারা আপনাদের কাঙ্খিত প্রশ্নের উত্তর গুলো আমাদের আজকের এই পোস্টের মাধ্যমে পেয়েছেন । পোস্টটি মনোযোগ সহকারে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ‌।

Please Share this On:

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url